ম্যানচেস্টার ইউনাইটেডের ছোট মানুষটি প্রিয় বলেছেন কাসেমিরো

30


রিয়াল মাদ্রিদের সুখের সময় ছেড়ে কাসেমিরো ৭০ মিলিয়ন ইউরোতে যোগ দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডে। নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্যই ইংল্যান্ডের ক্লাবটিতে যোগ দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। ওল্ড ট্রাফোর্ডে এসে ক্লাবের প্রিয় ফুটবলারের নাম বললেন ব্রাজিলিয়ান তারকা। তিনি জানিয়েছেন, ম্যান ইউতে তাঁর প্রিয় ফুটবলার কিংবদন্তি পল স্কোলস।

ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়ে কাসেমিরো প্রথম সাক্ষাৎকার দিয়েছেন ক্লাবটির এমইউ টিভিকে। সাক্ষাৎকার দেওয়ার সময় তিনি স্কোলসকে প্রশংসায় ভাসিয়েছেন। ইংলিশ মিডফিল্ডার শারীরিকভাবে ছোট-খাটো হলেও মাঝমাঠে তাঁর আক্রমণাত্মক খেলার কৌশলে মুগ্ধ রিয়াল মাদ্রিদের সাবেক ডিফেন্ডার। তাঁর মতে, এমন শারীরিক গঠন নিয়েও প্রতিপক্ষদের জন্য দুঃস্বপ্ন ছিলেন স্যার অ্যালেক্স ফার্গুসনের শিষ্য।

কাসেমিরো বলেছেন, ‘মিডফিল্ডার জিদানের খেলা দেখে বড় হয়েছি। তাঁকে সর্বদা আদর্শ মানি। তবে ম্যানচেস্টার ইউনাইটেডে সব সময় স্কোলস আদর্শ। ছোট-খাটো স্কোলস খুবই ভালো ফুটবলার ছিলেন। তাঁকে ভালোবাসার কারণ তিনি ছোট শরীর নিয়েও কঠোর ও ন্যায্য খেলতেন।’

বর্তমান সময়ে ইউরোপের অন্যতম ডিফেন্সিভ মিডফিল্ডার হিসেবে মনে করা হয় কাসেমিরোকে। রিয়ালের সবচেয়ে সফল বর্ণাঢ্য সময়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তিনি। ম্যান ইউতেও তেমনি অবদান রাখতে চান। আর মাঝমাঠে রাখতে চান ক্লাবের কিংবদন্তি স্কোলসের ভূমিকাটা। বুধবার ওল্ড ট্রাফোর্ডে প্রথম অনুশীলনের সময় তাঁকে কোচ এরিক টেন হাগ অভিনন্দন জানিয়েছে। আগামী শনিবার সাউদাম্পটনের বিপক্ষে প্রিমিয়ার লিগে অভিষেক হবে কাসেমিরোর।





Source link