মেসিদের কোচের ১৪৭ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি

44


চ্যাম্পিয়নস লিগ জয়ের লক্ষ্যে দল সাজাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। যেখানে দল পরিচালনার জন্য তারা নিয়োগ দিতে পারে নতুন কোচও। তেমনটা হলে বরখাস্ত হবেন দলের বর্তমান কোচ মরিসিও পচেত্তিনো। যদিও আনুষ্ঠানিক কোনো ঘোষণা এখনো আসেনি পিএসজির পক্ষ থেকে। তবে ঘোষণা আসার আগেই মেসিদের কোচ জানিয়েছেন, বরখাস্ত হলে পুরো টাকা দিতে হবে তাঁকে।

লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে এখনো এক বছরের চুক্তি আছে পচেত্তিনোর। তবে পিএসজি নতুন মৌসুমে তাঁকে রাখতে চায় না। আর তাই চুক্তি শেষ হওয়ার আগেই বিদায় নিতে হতে পারে আর্জেন্টাইন এই কোচকে। পিএসজি নাকি নতুন কোচও ঠিক করে রেখেছে। পচেত্তিনোর বিদায় নিশ্চিত হলেই আসবে আনুষ্ঠানিক ঘোষণা। 

বরখাস্ত হওয়ার আগে পচেত্তিনো অবশ্য ক্লাবকে জানিয়ে দিয়েছেন চুক্তি অনুযায়ী এক বছরের ক্ষতিপূরণ দিতে হবে তাঁকে। তাঁর চাওয়া ক্ষতিপূরণের অঙ্কটা কম নয়। ৫০ বছর বয়সী কোচের দাবি বাংলাদেশি মুদ্রায় ১৪৭ কোটি টাকা। এর মধ্যে ২৯ কোটি ৪২ লাখ টাকা যাবে কোচিং স্টাফদের পকেটে। তাঁর কোচিং স্টাফের সদস্যরা হচ্ছেন-সহকারী জেসুস পেরেজ, গোলরক্ষক কোচ টনি জিমেনেজ, মিগুয়েল ডি’অগস্টিনো এবং তাঁর ছেলে শারীরিক কোচ সেবাস্তিয়ান।

পিএসজি চেষ্টা করছে পচেত্তিনোর সঙ্গে আলোচনা করে বিপুল পরিমাণ অর্থের ঝামেলা মেটাতে। তবে এ বিষয়ে কোনো ছাড় দিতে রাজি নন নেইমার-মেসি-এমবাপ্পেদের কোচ।

খেলার খবর সম্পর্কিত পড়ুন:





Source link