ফুটবলের জন্যই যৌন সুখ পেয়েছেন কিয়েলিনি

33


নিজের সময়ের অন্যতম ডিফেন্ডার জর্জিও কিয়েলিনি। ইতালি ও জুভেন্টাসের রক্ষণভাগের সেরা যোদ্ধা ছিলেন তিনি। ফুটবলার হিসেবে অনেক কিছুই জিতেছেন আজ্জুরিদের সাবেক এই ডিফেন্ডার। তবে ফুটবলার হিসেবে পাওয়া সব অর্জনের চেয়ে যৌন সুখকে আলাদা করে দেখেছেন তিনি। র‍্যাপার ফেডেজ’র পডকাস্টে এসে নিজেই এমনটি জানিয়েছেন কিয়েলিনি। 

মাঠে নিজের প্রতিভা ও মেধা দিয়ে কিয়েলিনি কোচ, সংগঠকদের মন জয় করেছেন। শক্তি, আক্রমণাত্মক মনোভাব ও ম্যান মার্কিংয়ের কারণে তিনি নিজেকে নিয়ে গেছেন কিংবদন্তি ডিফেন্ডারদের কাতারে। সেই সঙ্গে মাঠের বাইরে জয় করেছেন সুন্দরী নারীদের মন। বছরের পর বছর তাদের সঙ্গে বিছানা শেয়ার করার পেছনে সাবেক জুভেন্টাস ডিফেন্ডার ফুটবলের অবদান দেখছেন।

র‍্যাপার ফেডেজ কিয়েলিনিকে জিজ্ঞেস করেছিলেন বিপরীত লিঙ্গদের আকৃষ্ট করতে ফুটবল তাঁকে সাহায্য করেছে কিনা। এমন প্রশ্নের উত্তরে ৩৮ বছর বয়সী ডিফেন্ডার বলেছেন, ‘আমাকে দেখ। আমি কতটা কুৎসিত। ক্ষুধার চেয়েও কুৎসিত। ফুটবলার না হলে কখনোই সম্ভব হতো না নারীদের সঙ্গে বিছানা শেয়ার করা।’ 

বর্তমানে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের ক্লাব লস অ্যাঞ্জেলস এফসিতে খেলছেন কিয়েলিনি। ২০১৪ সালে ক্যারোলিনা বোনিস্তালিকে বিয়ে করেছেন তিনি। তাঁদের সংসারে নিনা ও ওলিভিয়া নামে দুই কন্যা সন্তান আছে।





Source link