‘প্রতারক’ প্রেমিক ফুটবলারকেই বিয়ে করছেন প্রেমিকা

29


অ্যান্ডি ক্যারোলের সাজানো গোছানো বিয়ের প্রস্তুতি মুহূর্তেই এলোমেলো হয়ে গিয়েছিল একটা ছবিকে কেন্দ্র করে। পরিস্থিতি এমন ঘোলাটে যে দীর্ঘদিনের প্রেমিকা বিলি মোকলরের সঙ্গে লিভারপুল তারকার বিয়ে আর হচ্ছে না। অন্য মেয়ের সঙ্গে এক বিছানা দেখলে কোন প্রেমিকা সেটিকে সহজ ভাবে নেবে। কিন্তু ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে ঘোলাটে পরিস্থিতি এখন উন্নতির দিকে। সবকিছু ঠিকঠাক থাকলে এই মাসেই তাদের হবে।

ঘটনার সূত্রপাত দুবাইয়ে ক্যারোল ঘুরতে গেলে। বিয়ের আগে স্ট্যাগ (বিয়ের আগে দূরে কোথাও গিয়ে উদ্‌যাপন করা। যেখানে মূলত ছেলেরাই উপস্থিত থাকে) করতে দুবাই যান এই ক্যারোল। তার সেখানকার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ও নিউজ পোর্টালগুলোতে ছড়িয়ে পড়ে। যেখানে হোটেল কক্ষে অন্য এক নারীর সঙ্গে বিছানায় দেখা যায় ক্যারোলকে। 

মুহূর্তের মধ্যে এই ছবিকে ঘিরে শুরু হয় আলোচনা-সমালোচনা। হুমকিতে পড়ে দীর্ঘ দিনের প্রেমিকা বিলি মোকলোর সঙ্গে তাঁর বিয়েও। পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে হোটেল কক্ষে দেখা যাওয়া টেলর জান উইলকিয়ে নামের নারীটি প্রকাশ্যে এসে দাবি করেন, একই বিছানায় দেখা গেলেও ক্যারোলের সঙ্গে তাঁর কোনো ধরনের যৌন সম্পর্ক হয়নি। বরং টানা ১৭ ঘণ্টা মদ্য পান করায় স্বাভাবিক অবস্থায় ছিলেন না ক্যারোল। টেইলর বলেন, ‘সত্যি কথা হচ্ছে, সে কোনো কিছু করার মতো অবস্থায় সে ছিল না। যে বিশৃঙ্খলা তৈরি হয়েছে সে জন্য আমি দুঃখিত।’

সম্পর্কের এতটায় অবনতি হয়েছিল যে মোকলোর ঘর ছেড়ে নিজের বাবা-মার সঙ্গে থাকতে শুরু করেছিলেন। এমনকি অভিমান করে বাগদানের সময় ক্যারোলের দেওয়া আংটিও খুলে ফেলেছিলেন প্রেমিকা মোকলোর। তখন ধরেই নেওয়া হচ্ছিল এ বিয়ে আর হচ্ছে না। কিন্তু শেষপর্যন্ত জানা গেল তেমনটি হচ্ছে না। সব ভুল বোঝাবুঝির পর এই মাসেই তারা গাঁটছড়া বাঁধছেন। প্রায় ১০ বছর ধরে প্রেমের সম্পর্কে আছেন ক্যারোল-মোকলো। তাঁদের তিনটি সন্তানও আছে।





Source link