দেড় লাখ টাকায় ন্যু ক্যাম্পে আয়োজন করা যাবে  বিয়ের অনুষ্ঠান

14


ফুটবল মাঠে বিয়ের অনুষ্ঠান কিংবা কোনো স্টেজ শো নতুন কিছু নয়। তবে সাম্প্রতিক সময়ে বার্সেলোনার আর্থিক সংকট ও মাঠের ফুটবলের যাচ্ছেতাই পারফরম্যান্সে কারণে ন্যু ক্যাম্প ভাড়া দেওয়ার বিষয়টি আলোচনায় এসেছে। ক্লাব বার্সেলোনা আর্থিকভাবে এতটাই বিপর্যস্ত যে তাদের ঋণের পরিমাণ প্রায় দেড় মিলিয়ন ডলার। 

ক্লাবের এই খারাপ সময়ে আর কোনো উপায় না পেয়ে ন্যু ক্যাম্প ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এই মাঠ ভাড়া নিয়ে এখন যে কেউ চাইলে ম্যাচ আয়োজন পারবে। আর যখন ম্যাচ থাকবে না তখন ভাড়ার বিনিময়ে বিয়েসহ অন্য যেকোনো অনুষ্ঠান করা পারবে। 

আগামী ৬ ও ১১ জুন সমর্থকদের জন্য চারটি ম্যাচ আয়োজন করবে বার্সেলোনা। এই ম্যাচ খেলতে একজন খেলোয়াড়কে গুনতে হবে ৩০০ ইউরো। যা বাংলাদেশি মুদ্রায় ২৮ হাজার টাকার বেশি। ধু ম্যাচ নয় আয়োজন করা যাবে ৷ বিয়ের অনুষ্ঠানও। ছোট বড় যেকোনো অনুষ্ঠানই করা যাবে ন্যু ক্যাম্পে। ভাড়া নির্ধারণ হবে কত মানুষের আয়োজন তার ওপর। যেকোনো ছোট অনুষ্ঠানের ক্ষেত্রে ফাউন্ডেশন লাউঞ্জের ভাড়া দিতে হবে ১৬শ ইউরো। বাংলাদেশি মুদ্রায় যা দেড় লাখ টাকার বেশি। আর সর্বোচ্চ ৩০০ থেকে এক হাজার অতিথির জন্য গ্র্যান্ডস্ট্যান্ড হল ভাড়া নিতে গুনতে হবে ১৩ হাজার ৫০০ ইউরো বা প্রায় ১৩ লাখ টাকা।





Source link