দলের সঙ্গে দুবাই যাওয়া হচ্ছে না বিজয়-তাসকিনের

27


এশিয়া কাপ খেলতে কিছুক্ষণ পর দুবাইয়ের উদ্দেশ্য রওনা দেবে বাংলাদেশ দল। তবে আজ দলের সঙ্গে যাওয়া হচ্ছে না এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদের। জানা গেছে, ভিসা জটিলতায় যেতে পারেননি তাঁরা।

বিজয়-তাসকিনকে ছাড়াই তাই আজ রওনা দেবে বাংলাদেশ দল। ভিসা আসতে দেরি হওয়ায় এই দুজন দুবাইয়ে উদ্দেশ্য দেশ ছাড়বেন আগামীকাল। তাঁদের সঙ্গে থাকবেন একজন সাপোর্ট স্টাফও। এছাড়া ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের সফর শেষে আর দেশে ফেরেননি শেষ মুহূর্তে দলে ডাক পাওয়া মোহাম্মদ নাঈম। সেন্ট লুসিয়া থেকে ফিরে দুবাইয়ে আছেন এই বাঁহাতি ওপেনার। সেখানে দলের সঙ্গে যোগ দেবেন নাঈম।

বিজয়-তাসকিন-নাঈম ছাড়া এশিয়া কাপের দলে থাকা বাকি ১৩ জনই আজ দুবাই যাচ্ছেন। তাঁদের সঙ্গে যাচ্ছেন কোচিং প্যানেলের সদস্যরাও। ক্রিকেটারদের এক পলক দেখতে দুপুর থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মানুষের উপচেপড়া ভীড় ছিল। ভিড় সামলে মুশফিকুর রহিম-আফিফ হোসেনরা একে একে ভেতরে ঢোকেন। ওয়েস্ট ইন্ডিজে ‘এ’ দলের সফর শেষে দেশে ফিরেই দলের সঙ্গে দুবাই যাচ্ছেন সাব্বির রহমানও। লম্বা সময় পর জাতীয় দলে ফেরা সাব্বিরকে বেশ হাসোজ্জলই দেখা গেছে।

বাংলাদেশ দলের সঙ্গে এশিয়া কাপে যাচ্ছেন না রাসেল ডমিঙ্গো। টি টোয়েন্টির দায়িত্ব থেকে সরিয়ে তাঁকে ওয়ানডে ও টেস্ট দলের দায়িত্বে রাখা হয়েছে। এশিয়া কাপে তাই প্রধান কোচ ছাড়াই খেলবে বাংলাদেশ। তবে দলের সঙ্গে যুক্ত হয়েছেন নতুন টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।





Source link