কাসেমিরোর ম্যানইউতে আসার কারণ জানালেন ভারানে

31


সাম্প্রতিক সময়ে কেবল কাসেমিরোই ম্যানচেস্টার ইউনাইটেডে আসেননি, গত মৌসুমে সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে ওল্ড ট্রাফোর্ড যোগ দেন আরেক রিয়াল মাদ্রিদ তারকা রাফায়েল ভারানে। ম্যানইউতে ফরাসি ডিফেন্ডার ফের তাঁর সাবেক সতীর্থকে পেয়ে আনন্দিত। সেই সঙ্গে জানালেন, কেন রিয়াল ছেড়ে কাসেমিরো প্রিমিয়ার লিগ জায়ান্ট রেড ডেভিল শিবিরে যোগ দিলেন তার পেছনের কারণ।

পিএ-কে ভারানে বলেন, ‘খুবই উচ্ছ্বসিত। আমি তার মান সম্পর্কে ভালো জানি। সে দলে ভারসাম্য আনবে। সে একজন যোদ্ধা। আমি মনে করি, সে ইংলিশ ফুটবল উপভোগ করবে। আমি তাকে জানি।’

রিয়ালের জার্সিতে সব শিরোপা জিতেছেন কাসেমিরো। তবে সাফল্যে আর মন ভরছিল না ব্রাজিলিয়ান মিডফিল্ডারের। হঠাৎ করে মন পাল্টে লস ব্লাঙ্কোসদের ছেড়ে ম্যানইউতে যোগ দেওয়ার প্রসঙ্গে কাসেমিরো জানান, তিনি নতুন চ্যালেঞ্জ নিতে চান। অথচ কয়েক মৌসুম ধরে রেড ডেভিলদের সাফল্যের হার নিম্নমুখী। এবার তারা নেই চ্যাম্পিয়নস লিগেও। তার মধ্যে এমন ক্লাব বেছে নেওয়া স্বাভাবিকভাবে ঝুঁকির বলতে গেলে। তবে কাসেমিরো যে অন্য ধাতুতে গড়া। পছন্দ করেন নতুন চ্যালেঞ্জ নিতে। 

কাসেমিরোর ওল্ড ট্রাফোর্ডে আসার প্রসঙ্গে একই কথা ভারানেরও, ‘তার নতুন চ্যালেঞ্জ দরকার। আমি ঠিক জানি কেন সে এই ক্লাব বেছে নিয়েছে।’ 

ওল্ড ট্রাফোর্ডে কেবল ভারানে নয়, সাবেক সতীর্থ ক্রিস্টিয়ানোকেও পাচ্ছেন কাসেমিরো। এই তিন তারকা রিয়ালের সাফল্যের অন্যতম কারিগর ছিলেন। এবার কি তাঁরা ম্যানইউকেও হারানো গৌরব ফিরিয়ে দিতে পারবেন?





Source link