ইজাককে ‘হাইজাক’ করার আহ্বান চেলসিকে

31


ট্রান্সফার মৌসুমে খেলোয়াড় ‘হাইজাক’ বা ছিনতাই করা নতুন নয় ইউরোপীয় ফুটবলে। এবার তেমন এক কাণ্ড করে বসতে পারে চেলসি। রিয়াল সোসিয়েদাদ স্ট্রাইকার আলেক্সান্দার ইজাককে নিজেদের রেকর্ড চুক্তিতে দলে নিতে আগ্রহী নিউক্যাসল ইউনাইটেড। ডেইলি মেইলের বরাতে বিবিসি জানিয়েছে, ক্লাব রেকর্ড ৬০ মিলিয়ন পাউন্ডে ২২ বছর বয়সী সুইডিশ তারকাকে কিনতে পারে ম্যাগপাইরা।

কিন্তু এই চুক্তি হওয়ার আগেই চেলসিকে জেসন কান্ডি আহ্বান করেছেন, ইজাককে হাইজাক করতে। ইতোমধ্য ট্রান্সফার মার্কেটে ‘সুপারস্টার’ তকমা পেয়ে যাওয়া সুইডিশ স্ট্রাইকারকে সেন্ট জেমস পার্কে নয়, স্ট্রামফোর্ড ব্রিজে দেখতে চান ব্লুজদের সাবেক ইংলিশ ডিফেন্ডার।

এই মৌসুমে ইজাককে পেতে চায় নিউক্যাসল। দল-বদলের উইন্ডোর পর্দা নামার আগেই তাঁর সঙ্গে দীর্ঘ মেয়াদের চুক্তি করতে চায় ইংলিশ ক্লাবটি। এমন গুঞ্জন ইউরোপের ফুটবলে। অবশ্য এই চুক্তির ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক বিবৃতি আসেনি দুই পক্ষের কাছ থেকে। তবে গুঞ্জন সত্যি হওয়ার আগেই কান্ডির চাওয়া, ইজাককে কিনে নিক তাঁর সাবেক ক্লাব চেলসি। কারণ ব্যক্তিগতভাবে এই সুইডিশ তারকার ভক্ত তিনি।

এদিকে ব্লুজদের কোচ টমাস টুখেলেও একজন স্ট্রাইকারের খুঁজে আছেন। প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের শুরুটা ভালো হয়নি চেলসির। প্রথম ম্যাচে এভারটনের বিপক্ষে জিতলেও দ্বিতীয় ম্যাচে টটেহনহামের বিপক্ষে ড্রয়ের পর লিডস ইউনাইটেডের বিপক্ষে ৩-০ গোল বিধ্বস্ত হয়েছে তারা। গোলখরা কাটিয়ে জয়ে ফেরার জন্য চেলসিরও দরকার একজন স্ট্রাইকারের। তার জন্য দুইয়ে দুই মিলিয়ে ব্লুজদের এই আহ্বান কান্ডির।

টকস্পোর্টকে তিনি বলেন, ‘ইজাকের দিকে ফেরা যাক। ছেলেটি চুক্তি করতে যাচ্ছে। কি ভালো খেলোয়াড় সে। আমার এখন বলতে হচ্ছে, চেলসি তার সঙ্গে চুক্তি করলে আমি অখুশি হবো না।’





Source link