আর্জেন্টিনার টিভি সিরিজে মেসি

32


কোম্পানির পণ্যদূত কিংবা প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে বহুবার বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিয়েছেন লিওনেল মেসি। এবার আনুষ্ঠানিকভাবে অভিনয়ে অভিষেক হয়েছে তাঁর।

আর্জেন্টিনার জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘লস প্রোতেক্তোরেস’-এর একটি ক্রাইম থ্রিলারে অভিনয় করেছেন মেসি। এই মুহূর্তে অনুষ্ঠানটি আর্জেন্টিনায় জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে। 

মেসির শুটিংয়ের বেশির ভাগ দৃশ্য ধারণ করা হয়েছে বুয়েন্স এইরেস ও প্যারিসে। কিছু দৃশ্য প্রকাশও করেছে স্টার প্লাস। তবে পুরো ভিডিও দেখতে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত। প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) তারকাকে কতক্ষণ টিভি পর্দায় দেখা যাবে, সে ব্যাপারেও কিছু জানা যায়নি। 

শুটিং শুরুর আগে নিজেকে চরিত্রের নামে পরিচয় করিয়ে দিতে গিয়ে অট্টহাসিতে ফেটে পড়েন মেসি। অন্য অভিনেতারা তাঁকে সাদরে স্বাগত জানান। আর্জেন্টাইন অধিনায়ককে টিভি সিরিজের বিশেষ অতিথি উল্লেখ করা হয়েছে। 

মাঠ ও মাঠের বাইরে সময়টা দারুণ কাটছে মেসির। সম্প্রতি ফাইনালিসিমায় ইতালিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। সে ম্যাচে দুটি অ্যাসিস্ট করেন মেসি। এরপর প্রীতি ম্যাচে এস্তোনিয়া বিধ্বস্ত হয় ৫-০ গোল। সে ম্যাচে সব গোল একই করেছেন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

 





Source link