অহেতুক ইংল্যান্ডের রাস্তায় ঘোরাঘুরি, কোহলিদের ধমক দিল বিসিসিআই

44


ইংল্যান্ডে আবারও বেড়েছে করোনার প্রকোপ। ইংল্যান্ড সফরে থাকা ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা দুদিন আগে করোনা আক্রান্ত হয়েছেন। ভারতীয় বোর্ড অবশ্য এর আগে থেকেই ক্রিকেটারদের সচেতন থাকার পরামর্শ দিয়েছিল। 

ক্রিকেটাররা সে কথায় গুরুত্ব না দিয়ে ইংল্যান্ডের রাস্তায় অপ্রয়োজনে ঘোরাঘুরি করেছে। সতর্ক করার পরও ক্রিকেটারদের এমন গা ছাড়া ভাবে বিরক্ত হয়েছে বিসিসিআই। জৈব সুরক্ষা বলয় না থাকায় যে যার মতো করে রাস্তায় ঘুরে বেরিয়েছে, ছবি তুলেছে। এতে ক্রিকেটারদের ওপর বিরক্ত হয়ে তাদের ধমক দিয়েছে ভারতীয় বোর্ড। 

ভারতীয় সংবাদমাধ্যমকে বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, বোর্ড কজন খেলোয়াড়কে অহেতুক বাইরে ঘোরাফেরার জন্য ধমক দিয়েছে। জানা গেছে, কজন রাস্তায় বেরিয়ে সমর্থকদের সঙ্গে ছবি তুলছেন। তাদের নিষেধ করা সত্ত্বেও কোনো লাভ হয়নি। তাই, এবার আরও কড়াভাবে ক্রিকেটারদের সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে। 

ইংল্যান্ড-ভারতের ৫ ম্যাচের টেস্ট সিরিজের স্থগিত হওয়া শেষ টেস্ট এজবাস্টনে শুরু হবে আগামী পহেলা জুলাই থেকে। এই টেস্টে করোনা আক্রান্ত রোহিতের খেলা নিয়ে আছে সংশয়। সিরিজের প্রথম চার টেস্টে ২-১ এ এগিয়ে আছে ভারত। 





Source link