সোনিয়ার পর এবার করোনা আক্রান্ত প্রিয়াঙ্কা গান্ধীও

52


এবার করোনা আক্রান্ত হয়েছেন কংগ্রেস নেত্রী ও দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। গত বৃহস্পতিবার কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীও করোনাভাইরাসে আক্রান্ত হন। এদিক, ভারতজুড়ে আবারও বাড়ছে করোনার প্রকোপ। দেশটির অন্যতম রাজ্য মহারাষ্ট্রে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হওয়ায় রাজ্যটিতে নতুন করে মাস্ক পরার বিষয়ে সতর্কতা জারি করা হয়েছে।

এক টুইটে প্রিয়াঙ্কা নিজেই তাঁর করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি শেয়ার করে লিখেছেন, ‘বেশ কিছু ছোটখাটো লক্ষণসহ কোভিড আক্রান্ত হয়েছি। সব ধরনের স্বাস্থ্যবিধি অনুসরণ করছি এবং নিজেকে সবার থেকে আলাদা করে ফেলেছি। নিকট অতীতে যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের প্রতি অনুরোধ তাঁরা দয়া করে প্রয়োজনীয় সাবধানতা অবলম্বন করবেন।’ 

এদিকে, ভারতে গত ২৪ ঘণ্টায় ৩ হাজার ১৭২ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। কোভিডে নতুন করে মৃত্যু হয়েছে আরও ১০ জনের। আক্রান্তদের মধ্যে মহারাষ্ট্র ও কেরালার সংখ্যা সবচেয়ে বেশি। দুটি রাজ্যেই গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১ হাজারেরও বেশি ছাড়িয়েছে। 

অপরদিকে, নিহতদের মধ্যে ৬ জনই কেরালার। বাকি একজন ১ জন মহারাষ্ট্রের, ১ জন নাগাল্যান্ডের এবং ২ জন দিল্লির। 

বাংলাদেশ সীমান্তবর্তী রাজ্য পশ্চিমবঙ্গে ৫৭, অসমে ৩ এবং মিজোরামে ২০ জন কোভিডে আক্রান্ত হয়েছেন। ত্রিপুরায় ও মেঘালয়ে অবশ্য কোভিড আক্রান্ত হওয়ার কোনো খবর পাওয়া যায়নি। 





Source link