সন্তানেরা কাঁদছিল, তাই হত্যা করে পুড়িয়ে ফেললেন মা

17


ভারতের মহারাষ্ট্রে ৩০ বছর বয়সী এক নারীর বিরুদ্ধে তাঁর দুই শিশু সন্তানকে হত্যা করে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, চার মাস বয়সী এক শিশুকন্যা ও দুই বছর বয়সী এক ছেলের বিরামহীন কান্না সহ্য করতে না পেরে ওই মা এ নৃশংস ঘটনা ঘটিয়েছেন। ভারতীয় বার্তা সংস্থা পিটিআই এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। 

পুলিশের বরাত দিয়ে পিটিআই বলেছে, মহারাষ্ট্রের নান্দেদ জেলার ভোকার তালুকের পান্ডুরনা গ্রামের একটি মাঠে ওই মা তাঁর দুই সন্তানের দেহ পুড়িয়ে ফেলেছেন। প্রথমে ৩১ মে একজনকে হত্যা করেন এবং পরদিন ১ জুন আরেক জনকে হত্যা করেন তিনি। 

অভিযুক্ত ওই মায়ের নাম ধুরপাদাবাই গণপত নিমলওয়াদ। গতকাল বৃহস্পতিবার তাঁকে গ্রেপ্তার করেছে মহারাষ্ট্রের ভোকার থানার পুলিশ। একই সঙ্গে ধুরপাদাবাইয়ের ভাই ও মাকেও গ্রেপ্তার করা হয়েছে। কারণ তাঁরা মৃত শিশুদের দেহ পুড়িয়ে নিশ্চিহ্ন করার কাজে সহযোগিতা করেছিলেন।

পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘গত ৩১ মে চার মাস বয়সী মেয়ে অনসূয়ার অবিরাম কান্না সহ্য করতে না পেরে মা ধুরপাদাবাই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। পরের দিন তিনি তাঁর দুই বছর বয়সী ছেলে দত্তকে খাবারের জন্য কান্নাকাটি করায় একইভাবে হত্যা করেছেন।’ 

তারপর ধুরপাদাবাই বুধবারে তাঁর মা কোন্ডাবাই রাজেমোদ এবং ভাই মাধব রাজেমোদের সাহায্যে গ্রামের একটি মাঠের চিতায় শিশু দুটির মৃতদেহ পুড়িয়ে দেন। 

পুলিশ কর্মকর্তা আরও বলেন, ‘ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় ওই তিন অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’ 





Source link